বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রদল নেতার গুদামে সাড়ে ১৭ লাখ টাকার ভারতীয় কম্বল-সিগারেট যে ১২ নির্দেশনা দিলেন প্রধান বিচারপতি ওবায়দুল কাদের আসেন, আমার বাসায় আসেন: মির্জা ফখরুল পিআইবির মহাপরিচালক হলেন ফারুক ওয়াসিফ চাকরির বয়সসীমা ৩৫ চান প্রশাসন ক্যাডাররা, জনপ্রশাসনকে জানাল মন্ত্রিপরিষদ বিভাগ বন্যা দেখতে গিয়ে নদীতে পড়ে গেলেন দুই এমপি ফ্যাসিবাদে জড়িত কবি, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের আইনের আওতায় আনা হবে গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতার সুফল পাবে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা আমরা সরকারকে সময় দিতে চাই : মির্জা ফখরুল
সমকামী গৃহশিক্ষককে গলা কেটে প্রতিশোধ নিল কিশোর

সমকামী গৃহশিক্ষককে গলা কেটে প্রতিশোধ নিল কিশোর

স্বদেশ ডেস্ক:

বিভিন্ন সময় যৌন নির্যাতনের শিকার হয়ে গৃহশিক্ষককে হত্যা করার অভিযোগ উঠেছে ১৪ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে। ইতিমধ্যে ওই কিশোরকে আটক করেছে দিল্লি পুলিশ। দেশটির পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

দিল্লি পুলিশ জানিয়েছে, ওই শিক্ষক কিশোরকে নিয়মিত যৌন নিগ্রহ করতেন। এমনকি ওই শিক্ষক যৌন নিপীড়নের একটি ভিডিওও ধারণ করেছেন। প্রতিশোধ নিতে ওই কিশোর ধারালো অস্ত্র দিয়ে শিক্ষককে হত্যা করেছে। হত্যাকাণ্ডের তিনদিন পর কিশোরকে আটক করা হয়েছে।

দিল্লির দক্ষিণ পূর্বের ডিসিপি রাজেশ দেও বলেছেন, গত ৩০ আগস্ট দুপুর ২ টা ১৫ মিনিট নাগাদ ফোন আসে- বাল্টা হাউজের ২তলা থেকে রক্ত বের হয়ে আসছে এবং ওই রুম খোলা। এরপর ঘটনাস্থলে পুলিশের দল পৌঁছালে একজনের দেহ পাওয়া যায়। তার গলা অনেক কাটা ছিল। এই গৃহশিক্ষক পরিবার নিয়ে জাকির নগরে থাকতেন।

এরপর পুলিশ হত্যাকাণ্ডের মামলা দায়ের করে এবং তদন্ত শুরু করে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে, ওই গৃহশিক্ষক সমকামী এবং দুই মাস আগে থেকে এই কিশোরের পড়ানোর দায়িত্ব নেন। এরপর থেকে বিভিন্ন সময় তাকে যৌন নির্যাতন চালিয়ে আসছিলেন।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ওই শিক্ষক কিশোরের একটি অন্তরঙ্গ ভিডিও ধারণ করেছিল এবং তা দিয়ে তাকে ব্লাকমেইল করত। এরপর ঘটনার দিন, ওই শিক্ষক কিশোরকে ফোন করে। সেইদিন ওই কিশোর জামিয়া নগরে ধারালো অস্ত্র নিয়ে যায় এবং শিক্ষকের গলা কেটে পালিয়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877